February 9, 2010

ক্যাননের আরো ৪টি পাওয়াশট ক্যামেরা Canon Four new PowerShot compacts SD1300 IS, SD1400 IS, SD3500 IS, SX210 IS

ক্যানন ৪টি নতুন পাওয়াশট কমপ্যাক্ট ক্যামেরার ঘোষনা দিয়েছে। মডেলগুলি হচ্ছে SD1300 IS, SD1400 IS, SD3500 IS এবং SX210 IS
এসডি১৩০০ আই এস তাদের আগের এসডি১৩০০ এর বদলি মডেল। এতে ১২ মেগাপিক্সেল সেন্সর, অপটিক্যাল ইমেজ ষ্ট্যাবিলাইজেশনসহ ৪এক্স জুম (২৮-১১২ মিমি) রয়েছে। ডিসপ্লে ২.৭ ইঞ্চি। এছাড়া আগের কার্ডের সাথে নতুন এসডিএক্সডি কার্ড ব্যবহার করা যাবে।
কানেকটিভিটির জন্য রয়েছে ইউএসবি ২.০ এবং কম্পোজিট ভিডিও পোর্ট। নিজস্ব লিথিয়াম আয়ন ব্যাটারীতে এটা চলবে। বাজারে পাওয়া যাবে ফেব্রুয়ারীর শেষদিকে। দাম ২০০ ডলার।
পাওয়ারশট এসডি১৪০০ আইএস মডেলে ১৪ মেগাপিক্সেল সিসিডি সেন্সর, ষ্ট্যাবিলাইজেশন সহ ৪ এক্স অপটিক্যাল জুম, ২.৭ ইঞ্চি ডিসপ্লে, এসডিএক্সসি কার্ড সাপোর্ট, ইউএসবি ২.০ এবং হাই ডেফিনিশন এইচডিএমআই পোর্ট ইত্যাদি রয়েছে। এতে ৭২০পি ভিডিও রেকর্ড করা যাবে।
ফেব্রুয়ারী থেকেই ক্যামেরাটি বাজারে পাওয়া যাবে। দাম ২৫০ ডলার।
পাওয়ারশট এসডি৩৫০০ আইএস মডেলে রয়েছে ১৪ মেগাপিক্সেল সিসিডি সেন্সর, ৫এক্স জুম (২৪-১২০মিমি), ইমেজ ষ্ট্যাবিলাইজেশন, ২.৭ ইঞ্চি ডিসপ্লে, এসডিএক্সসি কার্ড সাপোর্ট। এতেও ইউএসবি ২.০ এর সাথে এইচডিএমআই পোর্ট রয়েছে। এতেও ৭২০পি হাই ডেফিনিশন ভিডিও রেকর্ড করা যায়।
এর দাম ৩৩০ ডলার।
পাওয়ারশট এসএক্স২১০ আইএস এ ১৪ মেগাপিক্সেলের সিসিডি সেন্সরের সাথে রয়েছে ১৪ এক্স অপটিক্যাল জুম লেন্স (২৮-৩৯২ মিমি)।  ৩ ইঞ্চি ডিসপ্লে, ৭২০পি ভিডিও রেকর্ডিং এবং আগের অন্যান্য সুবিধেসহ এই ক্যামেরার দাম ৩৫০ ডলার।

No comments:

Post a Comment