October 29, 2009

ফটোগ্রাফি প্রতিযোগিতা Joby launches photo contest

ফটোগ্রাফারদের জন্য বছরের শেষদিন, ৩১সে ডিসেম্বর পর্যন্ত ছবি পাঠিয়ে জোবি ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশ নেয়ার কথা জানিয়েছে গোরিলাপড নামের ট্রাইপড নির্মাতা জোবি। একজন প্রতিযোগি ৩টি ছবি ই-মেইল করে পাঠাতে পারবেন। ছবির দৈর্ঘ্য কোনদিকেই ১০০০ পিক্সেলের বেশি হবে না। ফটোশপ ব্যবহার করে আলো বিষয়ক পরিবর্তন করা যাবে কিন্তু বড় ধরনের রিটাচ করা চলবে না।

প্রতিযোগিতায় অংশগ্রহনের কোন ফি নেই। প্রতিটি ছবির সাথে প্রতিযোগির নাম, ই-মেইল এড্রেস, টেলিফোন নাম্বার, দেশের নাম, ছবি উঠানোর স্থান এবং গোরিলাপড ব্যবহার করা হয়েছে কিনা তা উল্লেখ করতে হবে।

প্রতিযোগিতা থেকে ১৬টি ছবি তাদের ওয়েবসাইটে রাখা হবে। প্রথম পুরস্কারের ছবি ফটো ম্যাগাজিনে ছাপা হবে। এছাড়া প্রথম স্থান অধিকারী পাবেন গরিলাপডের সমস্তকিছুর এক সেট Gorillapod Original, SLR, SLR-Zoom, Ballhead, and Focus, ৫ জন রানার-আপ পাবেন Gorillapod SLR-Zoom + Ballhead and Gorillamobile এবং ১০ জন পাবেন Gorillapod Original.

আরো জানার জন্য ভিজিট করুন, http://joby.com/blog/2009/10/take-a-photo-win-a-prize/

ছবি পাঠান এই ঠিকানায় : contest@joby.us

উল্লেখ করা যেতে পারে গরিলাপডের ট্রাইপডগুলি এমনভাবে তৈরী যা যে কোন যায়গায় ক্যামেরাকে আটকে রাখতে পারে। গাছের ডালে, পাহাড়ের খাজে ক্যামেরা রেখে ছবি উঠানোর সুযোগ করে দেয়।

No comments:

Post a Comment